৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মৃত্যুর খবর প্রকাশ্যে আসায় আঁচল বললেন ‘আমি বেঁচে আছি’

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪

| palash

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় কয়েকজন তারকাসহ নয় জনের মৃত্যুর খবর আসে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি)। ওইদিন দেশটির সব সংবাদমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশ করা হয় সংবাদটি। খবরে আরো বলা হয় অভিনেত্রী আঁচল তিওয়ারি এই সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তবে এবার অভিনেত্রী আঁচল নিজেই সেই খবরকে গুজব বলে জানিয়েছেন।
আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) অভিনেত্রীর ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গতকাল আমি সংবাদ দেখলাম আমি মারা সড়ক দুর্ঘটনায় মারা গেছি। সে খবরটি মিথ্যা। যে আঁচল তিওয়ারির কথা সংবাদে বলা হয়েছে আমি সে আঁচল নই। এটি একটি ভুয়া সংবাদ। আমি ‘পঞ্চায়েত’ অভিনেত্রী আঁচল তিওয়ারি বেঁচে আছি’।

ভিডিও বার্তায় এ অভিনেত্রী আরো বলেন, আমি সাংবাদিকদের বলতে চাই, আপনারা কোনো খবর প্রকাশের আগে অবশ্যই ভালো করে তথ্য যাচাই করে নেবেন। আর ভোজপুরী সিনেমার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমি হিন্দি সিনেমা করি। আপনাদের এ ভুল সংবাদ আমার পরিবার, আত্মীয় ও বন্ধু মহলে অনেক নেতিবাচক প্রভাব ফেলেছে। দয়া করে আপনার এ সংবাদটি সরিয়ে ফেলুন।

এ ঘটনায় অভিনেত্রী পুনম পাণ্ডের মতো ভাইরাল হতে চায় বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনা হচ্ছে জানিয়ে তিনি বলেন, আমার এ ধরনের কোনো ইচ্ছা নেই। এ ঘটনায় আমার কোনো সংশ্লিষ্টতা নেই। এটি সম্পূর্ণ মিডিয়ার কাজ। যতদ্রুত সম্ভব এ সংবাদ মুছে ফেলার জন্যও অনুরোধ করেন তিনি।

জানা গেছে, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একই নামে দুই মুখ। একজন অভিনেত্রী এবং অপরজন সংগীতশিল্পী ও অভিনেত্রী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সড়ক দুর্ঘটনায় গায়িকা আঁচল তিওয়ারির মৃত্যু হয়। অন্যদিকে অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। দুজনের নাম এক হওয়ার কারণেই এই বিভ্রান্তির সৃষ্টি হয়।